তুমি থেকো ভাল
- লিখন খলীফা ০৪-০৫-২০২৪

মেঘ বলেছে বৃষ্টি হবো
সূর্য বলেেছে আলো
চাঁদ বলেছে জ্যোসনা হবো
তুমি থেকো ভাল।

পাখি বলছে গান শোনাব
রাত ফুরিয়ে ফুটবে যখন আলো
চিঠি থাকলে পৌছে দিবো
তুমি থেকো ভাল।

ফুল বলেছে সুগন্ধ ছড়াবো
ভ্রমর আবির কাল
গুনগুনিয়ে বলবো তোমায়
তুমি থেকো ভাল।

কাশ বলেছে শুভ্র আমি
শরৎ যখন এলো
শুভ্র মেঘ খেলে তখন
তুমি থেকো ভাল।

গঙ্গা জলটা গোলা ভাল
গুনবতী কাল
এসব কিছু আর ভেবো না
তুমি থেকো ভাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।